কখনো বলবোনা ভালোবাসি
- মোঃনজরুল ইসলাম - নামবিহীন ০২-০৫-২০২৪

আকাশের ঘনঘটা অন্ধকারাচ্ছন্ন আধার মুহূর্তে,
আমি তোমাকে এঁকেছি আমার স্বপ্নের আলপনাতে।
আকাশচুম্বী আমার এ কল্পনাতে তুমিই মুখ্যবস্তুু
ভালোবাসি বলে বুকে জড়িয়ে নাও আমায় একটু।
মায়ার জালে বন্ধি করে রেখেছো কেনো আমায়
আমারি বা না হলে কেনো আসো স্বপ্নে বার বার?
কোথায় কোন অজানা কোন দেশে আছো লুকিয়ে
তুমিতো জানোনা তুমি লুকিয়ে আছো আমারি মনে।
ভুলতো আমারি,বলতে পারিনা তোমায় একটিবার
কতো ভালোবাসি তোমায় করে মনোপ্রান উজার।
কিন্তু সম্মুখে দাঁড়িয়ে বলতে চেয়েছিলাম অনেকবার
পারিনাই বলতে,শুধু ভুলটাইতো একমাত্র আমার
আজ যখন অন্য কারো সাথে তোমায় আমি দেখি,
বুক ফাঁটে কিন্তু মুখ ফুটে বলতে পারিনা কিছুই।
তাই আশা ছেরে দিয়েছি বলবো তোমায় ভালোবাসি
থাকনা অপ্রকাশে আমার এ পবিত্র ভালোবাসা খানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।